‘বঙ্গবন্ধুর আদর্শের পথে অবিচল থাকলে পথ হারাবে না বাংলাদেশ’

0

শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের পথে অবিচল থাকলে পথ হারাবে না বাংলাদেশ। বঙ্গবন্ধু ছিলেন একজন অসাম্প্রদায়িক ও মানবিক গুণাবলী সম্পন্ন মানুষ। তার সেই গুণাবলী দিয়ে তিনি বাংলার মানুষের মন জয় করেছিলেন।

শনিবার (৩১ আগস্ট)সকালে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগরের আগ্রাবাদ সোনালী ব্যাংক ভবনে যৌথভাবে এ আয়োজন করে বঙ্গবন্ধু পরিষদ ও সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন চট্টগ্রাম অঞ্চল।

বঙ্গবন্ধু পরিষদ সভাপতি মং হলা চিং এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম।

বিশেষ অতিথি ছিলেন সোনালী ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের জেনারেল ম্যানেজার মো. মঈনুদ্দীন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শফর আলী, সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. কামাল উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এসএম লুৎফর রহমান, জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর সভাপতি মো. বখতিয়ার উদ্দীন খান ও সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক চৌধুরী (এটলি) ও সোনালী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম-দক্ষিণের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আমিনুর রসুল।

বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের নেতা এএসএম এয়াকুব, মো. গিয়াস উদ্দিন, এবিএম খালেদুজ্জামান, মো. আরমান মাহমুদ, মো. মোবারক শাহ চৌধুরী ও মো. আবদুল মোমেন জসীম।

বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি মো. সৈয়দুল আলও সহ-মহিলা সম্পাদক আরিফা আফরিনের সঞ্চালনায় কোরআন থেকে তেলোয়াত করেন সোনালী ব্যাংকের ডিজিএম মো. আবদুল ওদুদ সিকদার।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...