মাসুমের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

0

লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ, মহিলা আ’লীগ ও ছাত্রলীগ। রোববার (২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় এ মিছিল অনুষ্ঠিত হয়।

লালখান বাজার আ’লীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে ইস্পাহানি মোড়, ওয়াসা মোড় ও পোড়া কলোনি প্রদক্ষিণ করে পুনরায় আ’লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

আরও পড়ুন: মাসুমকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পিবিআই

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, আ’লীগ সরকার টানা তিনবার ক্ষমতায় আছে। দলের এখন সুদিন চলছ। কিন্ত এই সুযোগ নিয়ে ক্ষমতার অপব্যবহার করছে কিছু সুবিধাভোগী মহল। তারা দুর্দিনের ত্যাগি নেতাদের বিতর্কিত করতে পায়তারা করছে।

তারা বলেন, দিদারুল আলম মাসুম মুজিব রণাঙ্গনের একজন নিবেদিত সৈনিক। দুঃসময়ে মাঠের রাজনীতিতে তার ভূমিকা অস্বীকার করার অবকাশ নেই। কিন্ত দলে তার বিরুদ্ধেও চলছে গভীর ষড়যন্ত্র। কারা তারা?

বক্তারা আরো বলেন, চট্টগ্রামের ছাত্র রাজনীতির আঁতুড়ঘর সিটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন এই নেতা। ছাত্রজীবন থেকেই দলের জন্য জীবনবাজি রেখে লড়াই করেছেন তিনি। তার বিরুদ্ধে সুবিধাভোগী মহলের ষড়যন্ত্র মেনে নেওয়া যায়না। তাই অনতিবিলম্বে দিদারুল আলম মাসুমকে মুক্তি দেওয়ার দাবি জানাই।

আরও পড়ুন: ‘মাসুমের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে কুচক্রী মহল’

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মহিউদ্দিন মহিন, ওয়ার্ড যুবলীগ নেতা মো. ইউসুফ খান, মো. সোহাগ, মোরশেদ আকবর, মহিউদ্দিন বাবলু, শফিউল্লাহ স্বপন, মো. আক্কস, রুপম দাশ টুকু, রহমত উল্লাহ, মো. বশীর, মো. বাপ্পি, আল আমিন, মো. বাবু, ওয়ার্ড মহিলা আ’লীগের নেত্রী আনোয়ারা বেগম, রাবেয়া আক্তার, রেজিয়া বেগম, মরিয়া বেগম, পারভীন আক্তার, ছাত্রলীগ নেতা আইনুল কাদের নিপু, শামীম আহসান, শুভ খান, শাওন, ডেবিট, মো. ফয়সাল, অনিক, মো. আরমান, মো. রাফি, সুমনসহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

জয়নিউজ/রিফাত/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...