কোচের সঙ্গে প্রধান নির্বাচকও মিসবাহ

সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হককে দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রধান কোচের পাশাপাশি দলের প্রধান নির্বাচক হিসেবেও দায়িত্ব পালন করবেন তিনি। এছাড়া বোলিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে ওয়াকার ইউনিসকে।

- Advertisement -

এর আগে বিশ্বকাপের পর দক্ষিণ আফ্রিকান কোচ মিকি আর্থারকে দলের প্রধান থেকে সরিয়ে দেয় পিসিবি। এরপর নতুন কোচ নিয়োগে গঠন করা হয় পাঁচ সদস্যের একটি প্যানেল।

- Advertisement -google news follower

সাবেক অধিনায়ক ও কোচ ইন্তিখাব আলমের নেতৃত্বে এ প্যানেলে ছিলেন সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার বাজিদ খান, পিসিবির সদস্য আসাদ আলী খান, পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান ও অন্যতম পরিচালক জাকির খান।

এই প্যানেল প্রধান কোচ ও নির্বাচক হিসেবে মিসবাহ ও বোলিং কোচ হিসেবে ওয়াকারের নিযুক্তি চূড়ান্ত করেন। পাকিস্তানি দৈনিক দ্য ডন জানিয়েছে, মিসবাহর ব্যাপারে এ প্যানেলের সিদ্ধান্ত ছিল ঐকমত্যের।

- Advertisement -islamibank

এদিকে প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়ে নিজের অনুভূতি জানিয়েছেন মিসবাহ, ‘এটা আমার জন্য সম্মান ও গৌরবের বিষয়। সেই সঙ্গে বিপুল দায়িত্বেরও। আমি সব সময়ই ক্রিকেট নিয়েই থেকেছি। ক্রিকেটই আমার জীবন।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM