লোকাল বাসে তারানা হালিম!

0

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম সাধারণ যাত্রী বেশে রাজধানীর গণপরিবহনে করে বাসায় ফিরলেন। এ সময় তিনি পুলিশ প্রটোকল ছাড়াই সচিবালয় থেকে বের হয়ে পুরানা পল্টন থেকে বাসে উঠে যানজট, ধুলোবালি, শব্দ দূষণের মতো যন্ত্রণা মাথায় নিয়ে গুলশানের বাসায় ফেরেন।

বুধবার (১২ সেপ্টেম্বর) সচিবালয়ে অফিস করে বেলা সাড়ে ১২টার দিকে তারানা হালিম একটি পাবলিক বাসে করে প্রায় দুই ঘণ্টা বাস যাত্রা করে বাসায় ফেরেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন একজন এপিএস এবং পিও।

এ সময় তারানা হালিম বলেন, ১৫ টাকা করে ভাড়া দিয়েছি, তারা ভাড়া নিতে চায়নি, আমি বলেছি সাধারণ মানুষের মতোই ভাড়া দেবো।

তিনি আরো বলেন, সাধারণ মানুষ কীভাবে বাসে যাতায়াত করেন এবং গণপরিবহনের অবস্থা কেমন- তা জানতে পাবলিক ট্রান্সপোর্ট অফিস করার সিদ্ধান্ত নিয়েছি। এ সময় সাধারণ যাত্রীরা একজন প্রতিমন্ত্রীকে বাসে দেখে খুবই খুশি হয়েছেন।

পুরানা পল্টনে বাসে ওঠার সময় এবং বাসে উঠে প্রতিমন্ত্রীকে চিনতে পেরে যাত্রীদের অনেকেই সেলফি তোলেন এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে। তারা উচ্ছ্বাস প্রকাশ করেন বলে জানিয়েছেন তার সঙ্গে থাকা কর্মকর্তারা।

তথ্য প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা এনায়েত হোসেন বলেন, পুরানা পল্টন থেকে ঢাকার বহুল ব্যবহৃত ‘৬ নম্বর’ বাসটি তেজগাঁও হয়ে গুলশান-১ নম্বরে যায়। সেখান থেকে হেঁটে বাসায় ফেরেন প্রতিমন্ত্রী।

জয়নিউজ/এসআই/জেডএইচ

আরও পড়ুন
লোড হচ্ছে...