জনপ্রতিনিধির ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

0

লক্ষ্মীপুরের জনপ্রতিনিধি মো. আজাদ হোসেনের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে|

শুক্রবার (৬ সেপ্টেম্বর)এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিডিওটি ইতোমধ্যে একাধিক গ্রুপে ১০ হাজার ৭শ’র বেশি শেয়ারও হয়েছে।

আজাদ রামগঞ্জের লামচর ইউনিয়ন পরিষদের উত্তর দাসপাড়া গ্রামের ৫নং ওয়ার্ড মেম্বার। এছাড়া তিনি উপজেলার ৬নং লামটর ইউনিয়নের উত্তর দাসপাড়া গ্রামের মোল্লা বাড়ির মো. ওজি উল্যার ছেলে।

নেশার দুনিয়ায় ইউপি মেম্বার।আতংকিত এলাকাবাশি।বাড়ছে নেশাখোর। আতংকে ছাত্র সমাজ।জড়িয়ে দিচ্ছে সাধারন জনগনকে, অসহায় হয়ে…

Posted by Safayet Mamun on Wednesday, August 28, 2019

ভিডিওতে দেখা যায়, উপেজেলার লামচর ইউনিয়নের উত্তর দাসপাড়া গ্রামের মেম্বার মো. আজাদ হোসেন একটি টিনসেড ঘরে বসে সাদা টি-জ্যাকেট পরিহিত অবস্থায় ইয়াবা সেবন করছেন। এতে লামচর ইউনিয়নসহ পুরো উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনা সম্পর্কে মো. আজাদ হোসেন এ বিষয়টি অস্বীকার করে। তবে তিনি জানিয়েছেন তার ছবি কাটপিস্ট করে করা হয়েছে।

স্থানীয়রা জানান, ভিডিও পোস্টের সময়ানুযায়ী শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টা ১৩ মিনিটে ‘সাফায়েত মামুন’ নামে একটি ফেসবুক আইডি থেকে চার মিনিটের ওই ভিডিওটি আপলোড করা হয়। ভিডিওটি আপলোড হওয়ার পর মুর্হূতের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

লামচর ইউনিয়নের চেয়ারম্যান মাহেনারা পান্না জয়নিউজকে বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে চোখে দেখিনি। তবে বিষয়টি যদি সত্য হয় তাহলে লজ্জাকর বিষয়। ঘটনা যদি সঠিক হয় তাহলে নিশ্চয়ই প্রচলিত আইনে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট সুপারিশ করব।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জয়নিউজকে বলেন, ভিডিওটি তাদেরও নজরে এসেছে। তবে সেবনকারীকে মাদক আইনে হাতেনাতে ধরতে হয়। তাকে হাতেনাতে ধরতে পারলেই ব্যবস্থা গ্রহণ করা হবে। তারপরও বিষয়টি দেখা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এ বিষয়ে জয়নিউজকে জানান, এ বিষয়টি তিনি শুনেছেন কেবলি মাত্র। তবে যদি এমন ঘটনা ঘটে থাকে, তাহলে তদন্ত সাপেক্ষে ওই মেম্বারের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...