হরিজন ঐক্য পরিষদের কর্মশালা শুরু

0

বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ, চট্টগ্রাম মহানগর কমিটির আয়োজনে দুই দিনব্যাপী ‘নেতৃত্ব বিকাশে কর্মশালা’ শুরু হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম সিটি করপোরেশন কেবি আবদুচ ছাত্তার মিলনায়তনে একর্মশালার উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের(চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এতে প্রধান আলোচক ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাডভোকেট জিয়া উদ্দিন ও বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন।

বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষ্ণ লালের সভাপতিত্বে অনুষ্ঠিত একর্মশালায় মহানগর কমিটির সাবেক সভাপতি শ্যাম, নবনির্বাচিত সভাপতি বিৃষ্ণু দাশ, বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পান্না লাল বক্তব্য রাখেন।

কর্মশালা উদ্বোধনকালে চসিক মেয়র বলেন, সেবকদের জীবনমান উন্নয়নে চসিক ১৪তলা সাতটি ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছে। এর জন্য ব্যয় হবে প্রায় ২৩২ কোটি টাকা। নির্মিতব্য এই ভবনের মধ্যে রয়েছে পাথরঘাটা সেবক কলোনি ৩টি, জামালখান ঝাউতলা সেবক কলোনিতে ২টি, ফিরিঙ্গীবাজার সেবক কলোনিতে ১টি ও সাগরিকায় ১টি। প্রতিটি ভবণ হবে ১৪ তলা। এভবনগুলোতে মোট ১ হাজার ৩০৯টি ফ্ল্যাট হবে। প্রতিটি ফ্ল্যাটের আয়তন কমন স্পেসসহ হবে ৬০৫ বর্গফুট। এই বর্গফুটের মধ্যে থাকবে ২ বেডরুম, ১টি ড্রয়িং কাম ডাইনিং, ধর্মীয় উপসনালয়, টয়লেট এবং ২ লিফট ও জেনারেটর কমনস্পেস।

জয়নিউজ/হিমেল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...