পটিয়ায় রক্তাক্ত অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

পটিয়ার কোলাগাঁও এর চাপড়া শীলপাড়া এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় কামরুল হাসান পলাশ ( ২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পলাশ নোয়াখালী নলপুরের সাতরাশি বাড়ির জহিরুল হকের ছেলে।

- Advertisement -

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় পটিয়া থানা পুলিশ এ লাশ উদ্ধার করে। তিনি কোলাগাঁও এ অবস্থিত যমুনাপ্রিন্ট নামে  এক পোশাক কারখানার শ্রমিক।

- Advertisement -google news follower

জানা গেছে, এক যুবকের রক্তাক্ত মরদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে এলাকার লোকজন পুলিশকে খবর দেন। পুলিশ সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট করে। পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে দেওয়া হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দীন জয়নিউজকে বলেন, রাস্তার পাশে যুবকের মরদেহ পড়ে থাকার বিষয়টি স্থানীয়রা তাকে জানিয়েছেন। এরপর পটিয়া কালারপুল পুলিশ ফাঁড়ি ও তিনি (ওসি) নিজেও ঘটনাস্থলে ছুটে গেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার প্রক্রিয়া করা হয়েছে। তবে ওই যুবকের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

- Advertisement -islamibank

 

 

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM