হালিশহরে ধরা পড়ল ভুয়া ডাক্তার, দুই মাসের জেল

নগরে মো. ওয়াসিম ওসমান (৩৪) নামে এক ভুয়া ডাক্তারকে দুই মাসের কারাদণ্ড দিয়েছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। হালিশহরের সন্দ্বীপ জনতা ফার্মেসিতে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম।

- Advertisement -

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

আশারাফুল আলম জয়নিউজকে বলেন, অভিযোগের ভিত্তিতে আমরা হালিশহরে সন্দ্বীপ জনতা ফার্মেসিতে অভিযান চালাই। সেখানে মো. ওয়াসিম ওসমান নিজেকে ডা. সৈয়দ ওসমান গণি পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে ৩০০ টাকা ভিজিটে বিভিন্ন রোগী দেখে আসছিলেন। তিনি একসময় একেক রকম ডিগ্রি উল্লেখিত প্যাডে রোগীদের প্রেসক্রিপশন দিতেন।

‘তাকে চ্যালেঞ্জ করলে তিনি মেডিসিন, ডিপ্লোমা এবং এলএমএফ বিশেষজ্ঞ বলে নিজেকে পরিচয় দেয়, তবে এ বিষয়ে কোনো প্রমাণ দিতে পারেননি তিনি।’

- Advertisement -islamibank

জানা যায়, আটক ভুয়া ডাক্তার দেড়বছর ধরে এই ফার্মেসিতে চিকিৎসা দিতেন। তিনি একধরনের মেশিন ব্যবহার করে থাকেন যা সকল ধরনের রোগ নির্ণয় করতে পারে এবং সেই মোতাবেক তিনি ব্যবস্থাপত্র দিতেন। তিনি ভিন্নভিন্ন নামে প্যাডে স্বাক্ষর করতেন।

অভিযানকালে উপস্থিত ছিলেন সিভিল সার্জন চট্টগ্রামের প্রতিনিধি ডা. মাসুদ।

জয়নিউজ/পার্থ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM