রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী 

0

বর্ণিল আয়োজনে উদ্‌যাপিত হয়েছে রামু প্রেস ক্লাবের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটায় সংগঠন কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দৈনিক ইত্তেফাকের রামু প্রতিনিধি ও বিশিষ্ট ছড়াকার দর্পণ বড়ুয়া। দৈনিক পূর্বকোণ ও দৈনিক সকালের কক্সবাজার প্রতিনিধি নীতিশ বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাবেক সভাপতি এবং দৈনিক সমকাল, দৈনিক রুপসীগ্রাম ও জয়নিউজবিডিডটকমের রামু প্রতিনিধি খালেদ শহীদ, সাবেক সাধারণ সম্পাদক সুপ্রভাত বাংলাদেশ প্রতিনিধি এইচ বি পান্থ, সাবেক সাধারণ সম্পাদক দৈনিক ইনকিলাব প্রতিনিধি কাজী এম আবদুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে প্রয়াত সংবাদকর্মী (হকার) হারাধন বাবুর মৃত্যুতে শোকপ্রকাশ এবং তাঁর আত্মার শান্তি কামনায় এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। এছাড়া রামুর প্রয়াত কবি ও সাহিত্যিক আশীষ কুমার ও সাংবাদিক আবীর বড়ুয়াকে শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

এদিকে অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে শুভেচ্ছা জানান বাংলানিউজের চট্টগ্রাম ব্যুরাচিফ ও রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য তপন চক্রবর্তী এবং রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি নুরুল ইসলাম সেলিম।

দৈনিক আমাদের সময়, দৈনিক পূর্বদেশ ও দৈনিক কক্সবাজার প্রতিনিধি সোয়েব সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক  হিমছড়ি প্রতিনিধি ওবাইদুল হক নোমান, দৈনিক মানবজমিন ও দৈনিক আজকের দেশবিদেশ প্রতিনিধি আল মাহমুদ ভূট্টো, দৈনিক দৈনন্দিন প্রতিনিধি আবুল কাসেম, দৈনিক আপনকণ্ঠ প্রতিনিধি ও কক্সবাজার খবর টুয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক হাসান তারেক মুকিম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়। সবশেষে সাংবাদিক নেতৃবৃন্দ ছড়াকার দর্পণ বড়ুয়ার সৌজন্যে আয়োজিত নৈশভোজে অংশ নেন।

জয়নিউজ/খালেদ শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...