ডায়মন্ড মার্শাল আর্ট ব্ল্যাক বেল্ট এসোসিয়েশনের মহানগর কমিটি

0

ডায়মন্ড মার্শাল আর্ট ব্ল্যাক বেল্ট এসোসিয়েশনের ৫১ সদস্য বিশিষ্ট মহানগর কমিটি গঠন করা হয়েছে। এতে মো. আবু মাসুদ চেীধুরীকে সভাপতি ও মো. কামাল হোসাইনকে সাধারণ সম্পাদক করা হয়।

এ উপলক্ষ্যে সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ফিরিঙ্গিবাজারের লগোন্ডালা রেস্ট্রুরেন্টে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এ এড. এম হোসেন রানা ও সঞ্চালনা করেন রাজু দাশ।

৫১ সদস্যের কমিটির সদস্যরা হলেন- সহসভাপতি মো. হাসান মুরাদ সাগর, এসএম সাইফুল ইসলাম, মো. জসিম উদ্দীন, মো. মোরশেদুল আলম, অক্ষয় কুমার মলিক, কাজী আবু তালেব, যুগ্ম সম্পাদক মো. আবুল খায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক  মো. জাহেদ, মো. মঈনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. কাউছার, সহ সাংগঠনিক সম্পাদক টিুট চক্রবর্তী, মো. জাইদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সোহেল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাহজাহান, দপ্তর সম্পাদক দিলীপ কুমার নাথ, সহ দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন মুন্না, অর্থ সম্পাদক মো. আবদুল আল জুবায়ের, সহ অর্থ সম্পাদক মো. নাঈম উদ্দীন, ক্রীড়া সম্পাদক সাইফুদ্দিন জুলফিকার রাকীব, সহ ক্রীড়া সম্পাদক সজীব দাশ, আইন সম্পাদক অভিজিৎ ভট্টচার্য্য, সহ আইন সম্পাদক মো. নাঈম, সাংস্কৃতিক সম্পাদক মো. আরিফুল হক ও আপ্যায়ন সম্পাদক মো. জাবেদুল ইসলাম।

কমটিতে হেলাল, আল মাহী, ফয়সাল, এহসান, সামাদ, নবাব, মুন্না, আশিষ নাথ, ইমরান, মাহমুদ, আরাফ, পার্থ, আবদুল্লাহ মামুন, মামুনুর রশীদ, জুবাইদা শবনম, জান্নাতুল রায়হান, আবদুল্লাহ হোসাইন, আলী আজগর, তৌহিদুল, জালাল, শিমুল, সাইমন, আহমেদ ফয়সাল, আবুল কাশেম ও জাহাঙ্গীরকে সদস্য করা হয়েছে।

জয়নিউজ/রিফাত/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...