লক্ষ্মীপুরে গভীর রাতে ডাকাতি: বৃদ্ধ নিহত

0

লক্ষ্মীপুর পৌর শহরে ডাকাতদের হামলায় আতিকউল্ল্যাহ নামের শত বছর বয়সী এক গৃহকর্তা নিহত হয়েছেন।

মঙ্গলবার (৯ সেপ্টেম্বর) গভীর রাতে লক্ষ্মীপুর পৌর শহরের ১৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ডাকাতদল ঘরের দরজা ভেঙে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত, পা ও মুখ বেঁধে ৪ ভরি স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকা নিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, নিহত আতিকউল্ল্যাহ পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত মুসলিম  মিয়ার ছেলে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙে আতিক উল্ল্যার বাড়িতে প্রবেশ করে ১০/১২ জনের  মুখোশপরা ডাকাতদল। এসময় ওই ঘরে থাকা আতিকউল্ল্যা, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাত, পা, মুখ বেঁধে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। পরে স্থানীয়রা এসে বাঁধা অবস্থায় তাদের উদ্ধার করেন। এ সময় আতিকউল্ল্যাহকে মৃত দেখতে পান স্বজনরাসহ স্থানীয়রা ।

এদিকে মুঠোফোনে নিহতের বড় ছেলে মো. শাফায়েত উল্লাহ্ অভিযোগ করেন, ডাকাতির জন্য তার বাবাকে হত্যা করা হয়নি। এ হত্যার অন্য কোনো কারণ থাকতে পারে। তার বৃদ্ধ পিতাকে গলায় লুঙ্গি পেচিয়ে নির্মমভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। এ হত্যার সঠিক তদন্ত ও বিচার দাবি করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, ডাকাতিকালে আতিকউল্ল্যাহ নামের একজন নিহত হয়েছেন। ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

জয়নিউজ/মনির

আরও পড়ুন
লোড হচ্ছে...