বিলাইছড়িতে অনুর্ধব-১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

0

মঙ্গলবার (১০সেপ্টেম্বর) বিলাইছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধব-১৭) উদ্ধোধন করা হয়েছে।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি সেনা জোন কমান্ডার লে: কর্ণেল এসএম নাইমুল হক পিএসসি। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি পারভেজ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি অংসাখই মার্মা, ১,২ ও ৪ নং ইউপির চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, অমরজীব চাকমা, আতুমং মার্মা, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, আ’লীগ নেতা রাসেল মার্মা, অমর কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: হাবিব।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার তৃণমূল পর্যায় থেকে খেলোয়ার তুলে আনার জন্য বয়স ভিত্তিক টুর্ণামেন্ট আয়োজনের যে উদ্বোগ গ্রহণ করেছেন প্রশংসার দাবিদার। বক্তারা খেলার মাধ্যমে বিনোদনের পাশাপাশি মাদকমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখার আহবান জানান।

উদ্বোধনী খেলায় বিলাইছড়ি ইউপি একাদশ ফারুয়া একাদশকে ৫-০ গোলে পরাজিত করে।

জয়নিউজ/অসীম চাকমা/এসএম
আরও পড়ুন
লোড হচ্ছে...