ফেনীতে ৬০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক, প্রাইভেটকার জব্দ

0

ফেনীর মহিপালস্থ চেকপোস্ট থেকে ৬০ কেজি গাঁজাসহ ভোর ৪ টায় ১ মাদক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় চট্টগ্রাম সহকারী পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মো: সুমন (৩২) ঢাকার যাত্রাবাড়ী এলাকার বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর ৪ টায় র‌্যাব-৭ ফেনী মডেল থানাধীন মহিপালস্থ’ পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করলে এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়ী প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেটকারসহ সুমনকে আটক করে। জব্দকৃত প্রাইভেটকারের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৬০ কেজি গাঁজা উদ্ধারসহ উক্ত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-১৪-৯৩৩৯) জব্দ করা হয়।

আটককৃত সুমনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

তার বিরুদ্ধে সংশ্লষ্টি থানায় মামলা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

জয়নিউজ/এসএম

আরও পড়ুন
লোড হচ্ছে...