চবিতে টিন খুলে দোকান লুট, লাখ টাকার ক্ষতি!

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) একটি দোকানের টিন কেটে চুরির ঘটনা ঘটেছে। এসময় নগদ টাকা ও মালামালসহ প্রায় এক লাখ টাকার ক্ষতির সম্মুখীন হয়েছেন ভুক্তভোগী দোকানদার।

বুধবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনারের পাশের লেডিস ঝুপড়ির তছলিম উদ্দিনের দোকানে এ ঘটনা ঘটে। ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও নিরাপত্তা দপ্তরের কাছে অভিযোগ দিয়েছেন তিনি।

দোকান মালিক তছলিম উদ্দিন জয়নিউজকে জানান, আমার বাবা দুইটি গরু বিক্রি বাবদ নগদ চল্লিশ হাজার টাকা দোকানে রেখে বাড়ি নিয়ে যেতে ভুলে গিয়েছিল। এরপরই এ ঘটনা ঘটল। ক্যাশে খুচরা প্রায় পাঁচ হাজার টাকা ছিল আর দামি ব্র‍্যান্ডের অনেক সিগারেট ছিল, সবগুলো নিয়ে গেছে। এছাড়া অন্যান্য মালপত্রসহ আমার লাখ টাকার ক্ষতি হয়েছে। পরিকল্পিতভাবেই এ ঘটনা ঘটানো হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রণব মিত্র চৌধুরী জয়নিউজকে বলেন, ঘটনাটা আমরা নজরে রাখছি। একইসঙ্গে বিষয়টা নিরাপত্তা দপ্তরে জানাতে বলেছি।

তবে এ সংক্রান্ত কোনো অভিযোগ পাননি বলে জানিয়েছেন নিরাপত্তা দপ্তরের সিনিয়র নিরাপত্তা কর্মকর্তা গোলাম কিবরিয়া। তিনি জয়নিউজকে বলেন, অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিব।

জয়নিউজ/নবাব/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...