রবিবারে শুরু প্রসেনজিৎ-জয়ার রোমান্স

0

কলকাতার নির্মাতা অতনু ঘোষের প্রথম ছবি ‘ময়ুরাক্ষী’তে দেখা গিয়েছিলো বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এরপর অতনুর দ্বিতীয় ছবি ‘বিনিসুতোয়’ এর শুটিং সম্প্রতি শেষ করেছেন জয়া আহসান।

এবার নতুন ছবিটি অতনু প্রথমবারের মতো এক করলেন দুই বাংলার দুই সুপারস্টার প্রসেনজিৎ ও জয়া আহসানকে। নতুন ছবিটির নাম ‘রবিবার’।

ছবিতে দেখা যাবে, দু’জন মানুষ। যাদের সুন্দর একটি অতীত ছিলো। অনেক দিন পরে ঘটনাচক্রে তাদের দেখা হয়ে যায়। তারপর সম্পর্কটা কোন দিকে বাঁক নেয়? সেটাই দেখানো হবে এই গল্পে।

ছবির পরিচালক অতনু ঘোষ জানিয়েছেন, ‘বিনিসুতোয়’ সিনেমাটিতে জয়ার চরিত্রটির নাম ছিলো শ্রাবনী। যে মেয়েটি সময়ের পরিপ্রেক্ষিতে সবকিছু মানিয়ে নেয়। অন্যদিকে ‘রবিবার’ ছবিতে জয়ার নাম জয়ার চরিত্রটির নাম সোহিনী। এই মেয়েটি দৃঢ়চেতা ও আধুনিক মনের মানুষ।
অতনুর আগের ‘ময়ূরাক্ষী’ ছবিটি ৬৫তম ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা বাঙালি ফিচার ছবির পুরস্কার পেয়েছিল। অন্যদিকে, ‘বিনিসুতোয়’ ছবিটি নিয়েও খুব ভালো প্রত্যাশা পরিচালকের। প্রসেনজিতেরও বিশ্বাস জয়া ও ঋত্বিক চক্রবর্তী অভিনীত এই ছবিটি দর্শক সমালোচকদের মন ভরাবে।

প্রসেনজিৎ বলেন, ‘‘ময়ূরাক্ষী’র পর আবার অতনুর পরিচালনায় কাজ করছি। সম্পর্ক, আবেগ নিয়ে অতনু যেভাবে গল্প সাজায়, এবারও সেরকমই কিছু থাকছে।’

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ‘রবিবার ছবিটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্মাতা অতনু ঘোষ, প্রসেনজিৎ, জয়া আহসানসহ আরও অনেকেই।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...