জেলা প্রশাসনকে মশক নিধন সরঞ্জাম দিল এস আলম গ্রুপ

ডেঙ্গু প্রতিরোধে এস আলম গ্রুপের দেওয়া মশক নিধন সরঞ্জাম উপজেলা নির্বাহী অফিসারদের (ইউএনও) মাঝে বিতরণ করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে আয়োজিত এক অনুষ্ঠানে মশক নিধন সরঞ্জামগুলো ইউএনদের হাতে তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।

- Advertisement -google news follower

এ সময় জেলা প্রশাসক বলেন, ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রম চলমান রয়েছে, এর সঙ্গে আরো অধিক সরঞ্জামাদি যুক্ত হওয়ায় চলমান ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণ আরো সহজতর হবে। জেলার সব গুলো উপজেলায় উপজেলা নির্বাহী অফিসারদের তত্বাবধানে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, জনসচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ, নিয়মিত পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা, নিজ নিজ আঙিনা পরিষ্কার রাখাসহ জেলা প্রশাসনের নানামুখী উদ্যোগের ফলে ডেঙ্গু পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে।

- Advertisement -islamibank

পরে এস আলম গ্রুপের দেওয়া ৩০টি ফগার মেশিন, ৮০ টি স্প্রে মেশিন, প্রয়োজনীয় কীটনাশক বিতরণ করা হয়। সেইসঙ্গে উপজেলাগুলো থেকে আসা লোকদের মেশিন চালনায় হাতে কলমে প্রশিক্ষণ দেওয়া হয়।

এসময় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনারসহ এস আলম গ্রুপের প্রতিনিধি আকিজ উদ্দিন উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউসার/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM