লজ্জার রেকর্ড

এবারের অ্যাশেজ একেবারেই ভাল যাচ্ছে না ওয়ার্নারের। শুক্রবারের ইনিংস নিয়ে দশের নিচে আটবার আউট হলেন তিনি। অ্যাশেজের ইতিহাসে এত খারাপ ব্যাটিং রেকর্ড কারও নেই। এর আগে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল আথারটন ১৯৯৭ সালের অ্যাশেজে সাতবার দশের কম রানে আউট হয়েছিলেন। সেটাই টপকে গেলেন ওয়ার্নার।

- Advertisement -

এই আট ইনিংসে মোট ২৩ রান করেছেন তিনি। এর মধ্যে তিন বার শূন্য রানে ফিরেছেন। গড় মাত্র ২.৮৭। চলতি অ্যাশেজে মাত্র একবারই দশের বেশি রান করেছেন তিনি। তৃতীয় টেস্টের প্রথম ইনিংসে ৬১ রান ছাড়া হতাশ করেই চলা ওয়ার্নারের রানগুলো এমন— ২ ও ৮ (বার্মিংহামে প্রথম টেস্ট), ৩ ও ৫ (লর্ডসে দ্বিতীয় টেস্ট), ৬১ ও ০ (লিডসে তৃতীয় টেস্ট), ০ ও ০ ( ম্যাঞ্চেস্টারে চতুর্থ টেস্ট) ও ৫ (ওভালে পঞ্চম টেস্ট)।

- Advertisement -google news follower

এর মধ্যে ছয়বার তিনি আউট হয়েছেন স্টুয়ার্ট ব্রডের বলে, তিনবার আউট হয়েছেন জোফ্রা আর্চারের বলে। তিনিই হলেন বিশ্বের প্রথম ওপেনার যিনি কোন টেস্ট সিরিজে আটবার দশের গণ্ডি পার করতে ব্যর্থ হলেন। সব মিলিয়ে এখনও পর্যন্ত ৮৪ রান করেছেন ওয়ার্নার। তবে তাঁর ফর্ম খারাপ হলেও চলতি অ্যাশেজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

জয়নিউজ/এসএম
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM