পটিয়ায় অস্ত্রের মুখে গরু ডাকাতি

পটিয়ায় একের পর এক গবাদি পশু চুরির ঘটনা বেড়েই চলেছে। তবে এবার   অস্ত্র ধরে একটি গরুর খামার থেকে চারটি গরু ডাকাতির ঘটনা ঘটেছে।

- Advertisement -

সোমবার  (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার কচুয়াই ইউনিয়নের কালা মসজিদ এলাকার খামারী মফিজের খামারের এসব গরু নিয়ে যায় ডাকাতরা।

- Advertisement -google news follower

পুলিশ সূত্র জানায়, উপজেলার কচুয়াই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মো. মফিজ উদ্দিন কালা মসজিদ এলাকায় একটি গরু খামার গড়ে তোলেন। তার খামারে বিভিন্ন জাতের দামি গরু রয়েছে। চোরের উপদ্রবের কারণে নিরাপত্তার জন্য মফিজের খামারটিতে সিসি ক্যামরায় লাগানো হয়। সোমবার গভীর রাতে খামারের প্রহরীরা ঘুমিয়ে পড়লে অস্ত্রধারী ডাকাতরা  ঢুকে প্রহরী জহির আহমদ ও  আরেক প্রহরীকে রশি দিয়ে বেঁধে ফেলে। পরে খামার থেকে আনুমানিক প্রায় ৭ লাখ টাকা মূল্যের চারটি গরু নিয়ে যায়। এাব্যাপারে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জয়নিউজকে বলেন, ভিডিও ফুটেজের মাধ্যমে ডাকাতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জয়নিউজ/কাউছার/পিডি

- Advertisement -islamibank

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM