লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ শুরু

0

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক/বালিকার (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে জেলা স্টেডিয়ামে টুর্নামেন্ট উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. রিয়াজুল কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সফিকুর রিদোয়ান আরমান শাকিল, পৌরসভার প্যানেল মেয়র কামাল উদ্দিন খোকন ও জেলা ক্রীড়া অফিসার আল আমিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুর ইউএনও শামীম বানু শান্তি, রামগঞ্জ ইউএনও মুনতাসির জাহান, কমলনগর ইউএনও ইমতিয়াজ হোসেন, রামগতির ইউএনও মোহাম্মদ রফিকুল হক, নেজারত ডেপুটি কালেক্টর খবিরুল আহসান, সহকারী কমিশনার (ভূমি) ফাহমিদা মুস্তফা, বিএমএর জেলা সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন, পল্লী বিদ্যুতের জিএম মো. শাহজাহান কবীর, সমাজসেবা কর্মকর্তা মো. নুরুল ইসলাম পাটওয়ারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরীদা ইয়াসমিন লিকা, জেলা পরিসংখ্যান অফিসার হারুন অর রশীদ, জেলা শিশু বিষয়ক কর্তকর্তা আব্দুল্লাহ আল জব্বারসহ প্রশাসনের কর্মকর্তা ও ক্রীড়া প্রেমিরা।

জানা গেছে, যুব ও ক্রীড়া মন্ত্রালয়ের উদ্যোগে লক্ষ্মীপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এ ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেন। এতে লক্ষ্মীপুরের কমলনগর, রামগতি, রায়পুর, রামগঞ্জ, লক্ষ্মীপুর সদর ও লক্ষ্মীপুর পৌরসভার ৬টি দল অংশ নিয়েছে।

উদ্বোধনী খেলায় রায়পুর ও রামগতি উপজেলার বালক এবং বালিকারা অংশ নেয়। খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার রেফারি শিবুনাথ দাশ।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...