স্বেচ্ছাসেবক লীগ নেতা আকবর হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

0

পটিয়ার স্বেচ্ছাসেবকলীগ নেতা অfকবর হত্যা মামলার প্রধান আসামি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহীন উল্লাহকে(৩০) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (১৭ আগস্ট) নগরের ওআর নিজাম রোডের মেডিকেল সেন্টারের সামনে থেকে রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। শাহীন কোলাঁগাও ইউনিয়নের ২নং ওয়াডের নুরুল ইসলাম প্রকাশ নুন্ন্যার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ৩ ডিসেম্বর কোলাঁগাও বেসরকারি বিদুৎ কেন্দ্র এলাকায় প্রভাব বিস্তার নিয়ে প্রতিপক্ষের হাতে নৃশংসভাবে খুন হন আকবর । এ মামলার প্রধান আসামি করা হয়েছিল শাহীন উল্লাহকে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরের মেডিকেল সেন্টার নামের একটি বেসরকারি হাসপাতালের সামনে থেকে তাকে মঙ্গলবার রাতে শাহীনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে কোলাগাঁও ইউনিয়নে শিল্প কারখানাকে ঘিরে চাঁদাবাজি, জায়গা দখল, ইয়াবা ব্যবসা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েছেন কিছু যুবক। কর্ণফুলী নদীর পূর্ব তীরে কোলাগাঁওয়ে বেসরকারিভাবে গড়ে ওঠা বিদ্যুৎ কেন্দ্র ও শিল্প কারখানাকে ঘিরে চাঁদাবাজি ও টেন্ডারবাজি এখন প্রকাশ্যে। এ ইউনিয়নেই উপজেলার সবচেয়ে বেশি ইয়াবার রমরমা ব্যবসা চলছে। মাদক সেবনকারীরা প্রতিদিনই বিভিন্ন এলাকা থেকে লাইট ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান থেকে দান বাক্স ভেঙে টাকা লুট করেছে বলে জানান স্থানীয়রা।

জয়নিউজ/কাউছার/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...