টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৩

টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গাসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোরেেউপজেলার বাহারছড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে তিনটি অস্ত্র ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে

- Advertisement -google news follower

নিহতরা হলেন, উখিয়ার বালুখালী ১৭ নম্বর রোহিঙ্গা বস্তির ফজল আহাম্মদের ছেলে মো. জামিল (২০), একই রোহিঙ্গা বস্তির নবী হোসেনের ছেলে মো. আসমত উল্লাহ (২১) ও টেকনাফের বাহারছড়া নতুনপাড়া এলাকার মৃত মো. আলীর ছেলে মো. রফিক (২৪)।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, বুধবার রাতে হত্যা, অস্ত্র ও মাদকসহ বহু মামলার পলাতক তিন আসামিকে আটক করা হয়। উপজেলার বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি অপহরণ, মানুষ হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে তারা জড়িত। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ভোরে শামলাপুর ঢালা এলাকায় জঙ্গলের ভেতর তাদের নিয়ে অস্ত্র ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে গেলে ওঁৎ পেতে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় তারা গুলিবিদ্ধ হয়। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতাল ও পরে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি তিনটি এলজি, ছয় রাউন্ড তাজা গুলি,আট রাউন্ড গুলির খালি খোসা উদ্ধার করা হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM