চবিতে দুদুর কুশপুত্তলিকা দাহ

0

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুর ‘১৫ আগস্ট নিয়ে কটূক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে’ বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগ। এসময় দুদুর কুশপুত্তলিকা দাহ করে সংগঠনটি।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয় মিছিলটি।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত প্রতিক্রিয়াশীল চক্র দেশের উন্নয়নের ধারা স্তব্ধ করতে নেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন টিপু বলেন, জাতির জনকের হত্যাকারী খন্দকার মোশতাক চক্রের নতুন রূপ দুদু গংদের ষড়যন্ত্র মোকাবেলায় ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মীকে সজাগ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

উল্লেখ, গত ১৭ সেপ্টেম্বর একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাতকার দেওয়ার সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেছিলেন, ‘শেখ মুজিব যেভাবে বিদায় হয়েছেন, শেখ হাসিনাও সেভাবে বিদায় হবেন।’

জয়নিউজ/নবাব/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...