খুলশীতে মানবপাচার চক্রের ২ সদস্য গ্রেপ্তার, উদ্ধার ১৮

0

খুলশীতে ভারতীয় সহকারী হাইকমিশন কার্যালয়ের সামনে থেকে অভিযানে সংঘবদ্ধ মানবপাচার চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় ১৮ জন ভিকটিমকেও উদ্ধার করা হয়।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ভারতীয় সহকারী হাইকমিশন কার্যালয়ের বিপরীতে ইব্রাহিম ট্যুরস্ এন্ড ট্রাভেলস নামের দোকানের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন মো. মোজ্জাফর আহমেদ মোস্তফা (৪৮) ও মো. সামশুল আলম (৩২)।

নগর গোয়েন্দা (উত্তর) পুলিশের উপ কমিশনার মো. মিজানুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ মানবপাচার চক্রের সদস্য। অল্পশিক্ষিত বেকার যুবকরা তাদের টার্গেট। তাদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে ভারত ও ইন্দোনেশিয়া থেকে সাগর পথে মালয়েশিয়া পাঠানোর নাম করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়া হতো। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে খুলশী থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

উদ্ধারকৃতরা হলেন মো. ফারুক মিয়া (২১), মো. আওলাদ মিয়া (২২), সারেফ (৪৩), মোস্তফা মিয়া (২৮), শরিফুল ইসলাম (২২), শাহ আলী (৩৬), আলমগীর (৩০), মো. ইব্রাহিম (২৭), মো. আমান উল্লাহ (৩৮), মো. আমিরুল (৩০), আফাস (৩১), হযরত আলী (২৯), জাকির হোসেন (২৫), সুকেন কাপালী (২৬), আফসার মিয়া (২৫) ও মো. তাজুল ইসলাম (২০)।

জয়নিউজ/পার্থ/এমজেএইচ

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...