সবজি-মাছের দাম বাড়তি, মাংসের অপরিবর্তিত

গত সপ্তাহের মতো বাড়তি দামেই বিক্রি হচ্ছে সব ধরনের সবজি ও মাছ। তবে মাংসের দাম অপরিবর্তিত রয়েছে।

- Advertisement -

শুক্রবার (২০ সেপ্টেম্বর) নগরের রেয়াজউদ্দিন বাজার, কাজির দেউরি, চকবাজার, দেওয়ানবাজার ঘুরে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলে এ তথ্য পাওয়া যায়।

- Advertisement -google news follower

বাজারে প্রতি কেজি মিষ্টি কুমড়া ৪০ থেকে ৫০ টাকা শিম ১০০ টাকা, ঢ্যাঁড়স ৪০ থেকে ৫০ টাকা, পটল ৫০ থেকে ৬০ টাকা, টমেটো ১০০ টাকা, পেঁপে ৪০ থেকে ৪৫ টাকা, মুলা ৪০ থেকে ৫৫ টাকা, কাঁকরোল ৫০ থেকে ৬০ টাকা, বেগুন ৭০ থেকে ৭৫ টাকা, ঝিঙা ৫০ টাকা, শসা ৪০ থেকে ৫০ টাকা, গাজর ৪০ থেকে ৫০ টাকা ও করলা ৫০ থেকে ৬০ টাকায় বিক্রি হচ্ছে।

প্রতি আঁটি লালশাক ১০ থেকে ১৫ টাকা, পুঁইশাক ১৫ টাকা, কলমি শাক ১৫ টাকা, মুলা ১৫ টাকা ও লাউশাক ২০ টাকায় বিক্রি হচ্ছে।

- Advertisement -islamibank

মাছের বাজারে প্রতি কেজি ইলিশ ১ হাজার টাকা, তেলাপিয়া ১৮০ টাকা, রুই ২৫০ টাকা, কাতলা ২৯০ টাকা, চিংড়ি ৬০০ থেকে ৮০০ টাকা, কৈ ২৫০ থেকে ২৮০ টাকা ও রূপচাঁদা ৭০০ থেকে ৮০০ টাকায় বিক্রি হচ্ছে।

এছাড়া প্রতি কেজি ব্রয়লার মুরগি ১৩৫ টাকা, কক মুরগি ২৪০ টাকা, সোনালি মুরগি ২৫০ টাকা ও দেশি মুরগি ৪০০ টাকায় বিক্রি হচ্ছে। খাসির মাংস ৮০০ টাকা ও গরুর মাংস ৫২০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে।

জয়নিউজ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM