প্রজন্ম মিরসরাইয়ের রচনা প্রতিযোগিতার ফল প্রকাশ

0

মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন প্রজন্ম মিরসরাই-এর সৃজনশীল রচনা প্রতিযোগিতার চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৪টায় মিরসরাই উপজেলা পরিষদে আয়োজিত এক সভায় ফলাফল প্রকাশ করেন মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রহুল আমিন।

প্রতিযোগিতার ফলাফলে তিনটি ক্যাটাগরিতে মোট ৩০ জন বিজয়ীর তালিকা প্রকাশ করা হয়।

প্রকাশিত ফলাফলে গোল্ড মেডেল বিজয়ী হলেন সরকারহাট এন আর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী অর্পিতা দেবী (রোল- ১০৬৮)।

বাকি বিজয়ীদের রোল হলো- ১০০১, ১০০২, ১০০৪, ১০০৫, ১০০৬, ১০০৮, ১০১১, ১০১৩, ১০১৬, ১০১৯, ১০২১, ১০২৬, ১০২৮, ১০৩৫, ১০৩৮, ১০৪১, ১০৪২, ১০৪৪, ১০৫০, ১০৫১, ১০৫৩, ১০৫৪, ১০৫৮, ১০৬০, ১০৬২, ১০৬৭, ১০৭২, ১০৭৭, ১০৮৫।

প্রজন্ম মিরসরাই-এর সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিফাতের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন প্রজন্ম মিরসরাই-এর সাবেক সভাপতি ও বর্তমান পরিচালক চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরি তপু, প্রজন্ম মিরসরাইয়ের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল করিম আসাদ, সাংগঠনিক সম্পাদক ইরফান রিজবী, মহসিন, অর্থ সম্পাদক রহিম উদ্দিন, শিক্ষা সম্পাদক ইমাম হোসেনসহ প্রজন্ম মিরসরাই-এর কার্যকরী পরিষদের সদস্যরা।

উল্লেখ, এই রচনা প্রতিযোগিতার প্রথম ধাপে মিরসরাই উপজেলার প্রায় চার হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। পরে বিভিন্ন বিদ্যালয়ের অভিজ্ঞ শিক্ষকদের মাধ্যমে যাচাই-বাছাই করে সেরা ১০০ জন শিক্ষার্থী নির্বাচন করা হয়। নির্বাচিতদের মধ্য থেকে চূড়ান্ত পরীক্ষা নেওয়া হয়। যাদের মধ্য থেকে নির্বাচন করা হলো সেরাদের সেরা শিক্ষার্থীদের।

জয়নিউজ/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...