হাটহাজারীতে যুবকের গলিত লাশ উদ্ধার

0

হাটহাজারী উপজেলার ২ নম্বর ধলই ইউনিয়ন থেকে অজ্ঞাত এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। উদ্ধারকৃত যুবকের বয়স আনুমানিক ৩০ বছর।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে ইউনিয়নের পশ্চিম ধলই ৩ নম্বর ওয়ার্ডের সফিনগর গ্রামের আবদুর রহমান টেণ্ডল বাড়ির উত্তর পাশে একটি ফসলি জমির পাশ থেকে ওই যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, শনিবার দুপুরে স্থানীয়রা অজ্ঞাত ওই যুবকের গলিত লাশটি দেখতে পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম ও হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দীন জাহাংগীর ঘটনাস্থল পরিদর্শন করেন।

এছাড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের পেটের নাড়ি-ভুড়ি বেরিয়ে যাওয়ায় এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। ফলে উদ্ধার কাজে মডেল থানা পুলিশের সদস্যদেরকে চরম বেগ পেতে হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দীন জাহাংগীর এ প্রতিবেদককে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পশ্চিম ধলই এলাকার সফিনগর গ্রামের একটি ধানি জমি থেকে আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরনে শার্ট ও জিন্সের প্যান্ট রয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে বলে জানিয়েছে থানা পুলিশ।

জয়নিউজ/তালেব/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...