নাগরিকের শ্যামল ছায়ার ফটক উদ্বোধনে তথ্যমন্ত্রী ও নগরপিতা

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বর্তমান সরকার দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে লড়াই করছে। একই সাথে নাগরিকদের আবাসনসহ অন্যান্য সমস্যা সমাধানের জন্য কাজ করছে। দি নাগরিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি আবাসনের উন্নয়নের জন্য সরকারের সহযোগিতা সবসময় থাকবে।

- Advertisement -

শনিবার (২১ সেপ্টেম্বর) দি নাগরিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির শ্যামল ছায়া প্রকল্পের মূল ফটক উদ্বোধন ও মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

নাগরিকের শ্যামল ছায়ার ফটক উদ্বোধনে তথ্যমন্ত্রী ও নগরপিতা

সোসাইটির সভাপতি মো. সাইফুদ্দীন খালেদের সভাপতিত্বে ও সহসভাপতি কবি-সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামলের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -islamibank

নগরপিতা নাছির উদ্দিন বলেন, নাগরিকের ভেতরে রাস্তাসমূহ মেরামত ও পুনর্নির্মাণসহ নালা নির্মানে সিটি করপোরেশন সার্বিক ব্যবস্থা গ্রহণ করবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুসারে উন্নয়নের যেকোনো কর্মকাণ্ডে সিটি করপোরেশনের সহযোগিতা থাকবে। আমরা চট্টগ্রামকে সবুজ ও পরিচ্ছন্ন নগরী হিসাবে গড়ে তুলব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সাধারণ সম্পাদক শফিক আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিচালক এ আর এম শামিম উদ্দিন।

জয়নিউজ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM