পটিয়ায় ফের ১০ রোহিঙ্গা আটক

পটিয়ার গোবিন্দরখীল এলাকায় অভিযান চালিয়ে ১০ জন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

শনিবার (২১ সেপ্টেম্বর) রাত আড়াই টার দিকে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটকরা হলেন, শাহ আলম(৪০), নুরুল আমিন(১৯), করিম উল্লাহ(১৮), মো.রফিক(১৮), নিয়াজ মোহাম্মদ(১৪), আইয়ুব(১৬), মো.আরিফ(২৯), আব্দুল মাজেদ(২৪), সেলিম(৩৫), জয়নাল(২৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, পটিয়া পৌর সদরের ৮ নং গোবিন্দরখীল এলাকায় রোহিঙ্গারা অবাধে চলাফেরা ও বসবাস করছেন। ইতোমধ্যে কয়েক দফা অভিযান চালিয়ে পুলিশ রোহিঙ্গাদের আটক করে কুতুপালং ক্যাম্পে ফেরত পাঠায়। কিন্তু তারা আবার কৌশলে পালিয়ে চলে আসে।

- Advertisement -islamibank

স্থানীয়রা আরো জানান, রোহিঙ্গারা দিনের দিনমজুরের কাজ করে। রাতের বেলায় তারা মদ, ইয়াবা ও গাজা সহ বিভিন্ন অপকর্ম করে থাকে। স্থানীয় প্রভাবশালী একটি মহল রোহিঙ্গাদেরকে এসব অপকর্মের জন্য ব্যবহার করছে বলে অভিযোগ রয়েছে।

এব্যাপারে পটিয়া থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক নাদিম মাহমুদ জানান, বিশেষ অভিযান চালিয়ে ১০ জন রোহিঙ্গাকে আটক করা হয়। অবৈধ অনুপ্রবেশের দায়ে ১৯৪৬ সালের ১৪ ধারায় বিদেশি নাগরিক আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

জয়নিউজ/কাউছার/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM