সরকারের লজ্জা থাকলে পদত্যাগ করা উচিত: বক্কর

0

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, সরকার অনৈতিকভাবে ক্ষমতায় থাকার কারণে দেশে দুর্নীতির ডালপালা গজিয়ে এখন তা বটবৃক্ষে পরিণত হয়েছে।

তিনি বলেন, সরকারি দলের নেতা-কর্মীরা দেশে চাঁদাবাজি, টেন্ডারবাজি, জুয়া, মদ, ইয়াবা, ক্যাসিনোসহ নানা অপকর্ম করে হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে। কিন্তু সরকারের মন্ত্রীরা তাদের সোনার ছেলেদের অপকর্ম ঢাকতে বিএনপিকে দোষারোপ করছে। সরকারের যদি ন্যূনতম লজ্জা থাকত তাহলে তারা পদত্যাগ করে জনগণের হাতে ক্ষমতা হস্তান্তর করত।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে নগরের কদমতলী এলাকায় কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণকালে তিনি একথা বলেন।

পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু মুছা বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের পরিচালনায় বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনুষ্ঠিত গণসংযোগ ও লিফলেট বিতরণ পূর্ব সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহসভাপতি জয়নাল আবেদিন জিয়া, সহসাধারণ সম্পাদক ও সদরঘাট থানা বিএনপির সভাপতি মো. সালাউদ্দিন, নগর বিএনপির তাঁতী বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, সহক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলু, সদরঘাট থানা বিএনপির সহসভাপতি ওমর ফারুক রুবেল, মো. ইলিয়াছ, ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ, মাহাবুব আলম, সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন নগর যুবদলের সহসংগঠনিক কমল জ্যোতি বড়ুয়া, সহত্রাণ ও পুনর্বাসন সম্পাদক নূর জাহেদ বাবলু, নগর যুবদল নেতা মোহাম্মদ তৈয়ব, মো. আবদুল মান্নান, মো. ইসমাইল, নুর খান, নগর তাঁতী দলের যুগ্ম আহবায়ক আইয়ুব খান, ডবলমুরিং থানা তাঁতী দলের সভাপতি মোহাম্মদ সেলিম, ছাত্রদল নেতা মো. অভী।

জয়নিউজ/কাউছার/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...