ক্যাসিনো কাণ্ড: দেশত্যাগে নিষেধাজ্ঞা সম্রাটের

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

- Advertisement -

ঢাকায় অবৈধ ক্যাসিনো তথা জুয়ার আসরের সঙ্গে জড়িত বলে প্রাথমিকভাবে প্রমাণ পেয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ ছাড়াও তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। ক্যাসিনোকাণ্ডে গ্রেফতাররাও তাকে ‘ক্যাসিনো সম্রাট’ বলেও অভিহিত করেছেন।

- Advertisement -google news follower

পুলিশের উচ্চপর্যায়ের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে, গত রোববার সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞা সংক্রান্ত একটি আদেশ দেশের সব বিমানবন্দর ও স্থলবন্দরে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (২৩ সেপ্টেম্বর) সম্রাট ও সরকারদলীয় একজন সাংসদের ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ব্যাংক। যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়া ও জি কে শামীম এবং কৃষক লীগ নেতা শফিকুল আলমের ব্যাংক হিসাবের লেনদেন স্থগিত (অবরুদ্ধ) করা হয়েছে।

- Advertisement -islamibank

ক্যাসিনো তথা জুয়ার আসরের বিরুদ্ধে চলমান অভিযানের সময় এ কয়েকদিনে বেশ কয়েকবার (সম্রাটকে গ্রেপ্তারের গুঞ্জন) শোনা গেলেও শেষ খবর পাওয়া পর্যন্ত সম্রাটের কোনো হদিস পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM