মিরপুরে আবারও বৃষ্টি, টস হবে দেরিতে

0

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচে বৃষ্টির বাগড়া। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে এ রিপোর্ট লেখা পর্যন্ত টস হয়নি।

ঝরছে বৃষ্টি
সন্ধ্যা ৬:২০ মিনিট পর্যন্ত মুষলধারে বৃষ্টি ঝরছে শের-ই-বাংলায়। বৃষ্টির কারণে এখন দুই দলই ড্রেসিংরুমে বন্দি।

কখনো রিমঝিম, কখনো মুষোল ধারে বৃষ্টি
মঙ্গলবার সকাল থেকেই মেঘলা মিরপুরের আকাশ। কয়েকদফা গুঁড়িগুঁড়ি বৃষ্টিও ঝরেছে। যে কারণে মধ্যমাঠ ঢেকে রাখা হয়েছে ত্রিপল দিয়ে।

আবহাওয়ার পূর্বাভাস বলছে
এদিকে আবহাওয়ার পূর্বাভাস বলছে, রাত আটটার পর কমে আসতে পারে বৃষ্টি।

নেই রিজার্ভ ডে
ফাইনালের জন্য নেই রিজার্ভ ডে। যদি বৃষ্টির কারণে ম্যাচ পণ্ড হয়ে যায় তাহলে দুই দলকেই টুর্নামেন্ট যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

ফাইনালে বাংলাদেশের সম্ভাব্য একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন,  সাব্বির রহমান/রুবেল হোসেন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

১৫ সদস্যের বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...