প্রস্তুত মঞ্চ, বাদ্যের মূর্ছনায় মায়াবী আবহ

জয়নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী

0

প্রস্তুত মঞ্চ। জ্বলে উঠেছে আলোর রোশনাই। লাল, নীল, হলুদ বাতির আলোতে আলোকিত মিলনায়তন। বাদ্যযন্ত্রের হালকা মূর্ছনায় সৃষ্টি হয়েছে এক মায়াবী আবহ।

এ দৃশ্য বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের। যেখানে একটু পরেই বসবে মিলনমেলা। জয়নিউজের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এখানে আয়োজন করা হয়েছে সুধী সমাবেশ ও গুণিজন সংবর্ধনার।

বিকেল সাড়ে ৫টার পর থেকেই অতিথিরা আসতে শুরু করেছেন অনুষ্ঠানস্থলে। ইতোমধ্যেই কয়েকজন আমন্ত্রিত অতিথি অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়েছেন।

এর আগে সকালে নগরের এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম চত্বরে কেক কেটে জয়নিউজের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনব্যাপী আয়োজনের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। সকাল সাড়ে ১০টায় জিমনেসিয়াম মাঠ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কাজীর দেউড়ি মোড় হয়ে আবার জিমনেসিয়ামে এসে শেষ হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভারতের জনপ্রিয় দৈনিক আনন্দবাজার পত্রিকার সহকারী সম্পাদক অনমিত্র চট্টোপাধ্যায়, জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, জয়নিউজ পরিচালক আলমগীর পারভেজ, যুগ্ম সম্পাদক বিপ্লব পার্থ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক, ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, শৈবাল দাশ সুমন ও আবিদা আজাদ।

প্রসঙ্গত, ‘সদ্য সংবাদ, সত্য সংবাদ’- এ স্লোগানকে সামনে রেখে ২০১৮ সালের ২৬ সেপ্টেম্বর যাত্রা শুরু করে অনলাইন নিউজপোর্টাল জয়নিউজ।

জয়নিউজ/আরডি/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...