উদ্বোধনী দিনেই পাঠকের মনে জায়গা করে নেয় জয়নিউজ: অনমিত্র

ভারতের জনপ্রিয় দৈনিক আনন্দবাজার পত্রিকার সহকারী সম্পাদক অনমিত্র চট্টোপাধ্যায় বলেন, ২০১৮ সালে ২৬ সেপ্টেম্বর বিমানবন্দরে যে ঘটনা ঘটেছিল জয়নিউজ তা তুলে ধরেছিল খুব সুন্দরভাবে। সেই দিনই জয়নিউজ জায়গা করে নিয়েছিল চট্টগ্রামের একটি জনপ্রিয় পোর্টাল হিসেবে। আমি প্রতিদিন জয়নিউজের খবর পড়ি।

- Advertisement -

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জয়নিউজের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, চট্টগ্রামে অনেক দুর্গম এলাকা রয়েছে যেখান থেকে জয়নিউজে সবার আগে সংবাদ পৌঁছায়। কিন্তু জয়নিউজের একটি অ্যাপ দরকার। যার মাধ্যামে খুব সহজে জয়নিউজ সবার কাছে সংবাদ পৌঁছাতে পারবে।

মুক্তিযুদ্ধের চেতনা জনগণের সামনে তুলে ধরতে জয়নিউজ অস্ত্র হিসেবে কাজ করবে বলে মন্তব্য করে অনমিত্র বলেন, সংবাদমাধ্যমে সাংবাদিকদের জীবন-জীবিকা ওতপ্রোতভাবে জড়িত। ব্রিটিশবিরোধী আন্দোলন ও মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল চট্টগ্রামের মানুষ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM