শিগগির নতুন কালুরঘাট সেতু: ইঞ্জিনিয়ার মোশাররফ

জয়নিউজ পত্রিকায় “বোয়ালখালী বহুদূর” শিরোনামে একটি সংবাদ দেখে চট্টগ্রাম-১ আসনের সাংসদ ও সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, দক্ষিণ চট্টগ্রামের দুঃখ খুব শিগগির দূর হবে। পুরানো কালুরঘাট সেতু ভেঙে দ্রুত সড়ক ও রেলপথের জন্য নতুন সেতু নির্মাণ করা হবে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জয়নিউজের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, জয়নিউজ পত্রিকায় একটা সংবাদ দেখলাম বোয়ালখালী অনেকদূর। আসলেই বোয়ালখালী অনেকদূর। ব্রিটিশ আমলে নির্মিত এই কালুরঘাট সেতুর কারণেই দক্ষিণ চট্টগ্রামের মানুষের এ করুণ দশা। এসময় তিনি নিউজটিতে এ শিরোনাম দেওয়ায় জয়পত্রিকা টিমকে ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। পরবর্তী মিটিংয়ে তিনি এ সেতুর ডিজাইন নিতে বলেছেন। তাই দক্ষিণ চট্টগ্রামের মানুষের দুঃখ অচিরেই লাঘব হবে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM