কন্যার দিন সম্ভাবনাময়, প্রাপ্তিযোগ মীনের

মেষ: দিনটি ভালো যাবে। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করতে পারেন। সন্তানের সঙ্গে চলতে থাকা ভুল বুঝাবুঝির অবসান হবে। প্রিয়জনের সঙ্গে রহস্যজনক কোনো ঘটনা ঘটতে পারে। শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবীরা কোনো প্রদর্শণীর সুযোগ পাবেন।

- Advertisement -

বৃষ: দিনটি প্রত্যাশা পূরণের। ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। গৃহে আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের আগমন হতে পারে। সম্পত্তি বা আবাসনের ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য আশা করা যায়। চাকরিজীবীরা যানবাহন ক্রয় করতে পারেন। বাল্য বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভালো যাবে। ছোট ভাই-বোনের কাছ থেকে কিছু ব্যবসায়িক সাহায্য আশা করতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাওয়ার সম্ভাবনা। প্রকাশক, সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজের ব্যস্ততা শুরু হতে পারে। গার্মেন্টস ব্যবসায়ীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। নুতন কাজের অর্ডার পেতে পারেন।

কর্কট: দিনটি বকেয়া ধন লাভের। খুচরা ও পাইকারি মুদি দোকানদারদের ভালো আয়ের যোগ রয়েছে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সম্ভাবনা। বিকালের দিকে বাড়িতে আত্মীয়ের আগমন হতে পারে। ছোট শ্যালক-শ্যালিকার বিয়ের কথাবার্তা চলবে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির। সামাজিক কাজে খুব ব্যস্ত থাকতে হবে। সাংগঠনিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। অসুস্থদের শরীর-স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। জীবনসঙ্গীকে নিয়ে বেড়াতে যেতে পারেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় ভালো ফল পাবেন। নিজের ক্ষুদ্র ব্যবসা আরম্ভর দিন। মানসিক দিক ভালো যাবে।

কন্যা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক ক্ষেত্রে ব্যয়বৃদ্ধি পাবে। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায়ীদের ভালো আয় হতে পারে। বিদেশ থেকে কিছু টাকা আসার সুযোগ রয়েছে। ট্যুর অপারেটর ও টিকেটিংয়ের ব্যবসায় আপনার কমিশন পেতে পারেন। প্রবাসীরা কর্মে সাফল্য পেতে পারেন।

তুলা: দিনটিতে বন্ধুদের সাহায্য লাভের যোগ প্রবল। বাড়িতে বড় ভাই-বোনের বিবাহের আলোচনায় অগ্রগতি। কর্পোরেট ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে দূরে কোথাও যাত্রার যোগ। ঠিকাদারি কাজে বকেয়া কিছু টাকা আদায় করতে পারেন।

বৃশ্চিক: দিনটি সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধির। সামাজিক বা স্থানীয় জনকল্যাণমূলক কাজে অংশ নিতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। দীর্ঘদিন ধরে অবহেলিত নেতাকর্মীরা রাজনৈতিক ভাবে সম্মানিত হবেন। কোনো গুণিজন সম্মাননা অনুষ্ঠানে পুরষ্কৃত হতে পারেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় ভালো ফল লাভের যোগ।

ধনু: ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য লাভের দিন। বাড়িতে কোনো মিলাদ বা ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। প্রবাসীদের বিদেশ থেকে দেশে আগমনের যোগ প্রবল। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। কর্মজীবী শিক্ষার্থীরা কোনো সেমিস্টারের পরীক্ষায় সফল হবেন। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় সাফল্য আশা করা যায়।

মকর: দিনটি মিশ্র সম্ভাবনাময়। নুতন ব্যবসায়িক কাজকর্ম আরম্ভ করতে পারেন। পাওনাদারের ধার শোধ করার সুযোগ আসবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দুর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। পুরনো কোনো আইনি জটিলতা নিয়ে আতঙ্কে থাকতে পারেন। কারো অসুস্থতা বা মৃত্যুর সংবাদে শোকাহত হবার আশঙ্কা।

কুম্ভ: দিনটি ভালো যাবে। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে অভিমানের আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। শুভ গ্রহের প্রভাবে আপনার ব্যবসায়িক মুনাফা বৃদ্ধি পাবে। জমিতে বিনিয়োগের সুযোগ আসবে।

মীন: দিনটি ভালো যাবে না। গোপন শত্রুতা থেকে সতর্ক হতে হবে। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক নয়। আত্মীয়-স্বজনের সঙ্গে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন। প্রাপ্তিযোগ আছে। মূল্যবান কাগজ হারিয়ে ফেলার আশঙ্কা। অসুস্থদের শারীরিক অবস্থার অবনতি হতে পারে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM