সীতাকুণ্ডে নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান

0

সীতাকুণ্ডে নিখোঁজ ব্যবসায়ী নজরুল ইসলাম (৫৫) সন্ধান পাওয়া গেছে। নজরুল সীতাকুণ্ডের সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামীর বড় ভাই।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোররাতে সীতাকুণ্ড পৌরসদর এলাকায় রাস্তার পাশ থেকে মুমুর্ষূ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

নজরুলের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয় তাকে অপহরণের পর ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল অপহরণকারীরা। পরিবারের সদস্যরা তার এখনো জ্ঞান ফেরেনি বলে জানান।

অন্যদিকে পুলিশ ধারণা করছে নিখোঁজ ওই ব্যবসায়ী মলম পার্টির খপ্পরে পড়েছিল।

জানা যায়, নজরুল ইসলামের মীরেরহাট বাজারে একটি মুদির দোকান রয়েছে। দোকানের মালামাল ক্রয় করতে বুধবার সকালে চট্টগ্রামের খাতুগঞ্জে যাওয়ার জন্য বের হন। কিন্তু ওই দিন বিকেল গড়িয়ে গেলেও তিনি বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজখবর নিতে শুরু করে। এব্যাপারে সীতাকুণ্ড মডেল থানায় একটি জিডি করা হয়েছে।

নজরুলের ভাই সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী জয়নিউজকে বলেন, আমার ‘ভাই মোবাইল ব্যবহার করেন না। নিখোঁজের পরদিন বৃহস্পতিবার অচেনা দুটি মোবাইল নম্বর থেকে ফোন আসে। তারা নজরুলকে অপহরণ করা হয়েছে বলে দাবি করেন এবং ১০ লাখ টাকা দিতে বলেন।

তবে টাকা দাবি করলেও তা কীভাবে কোথায় দিতে হবে সেটা বলেনি।

বিষয়টি আমরা পুলিশ ও চট্টগ্রাম র‌্যাবকে জানিয়েছি। শুক্রবার ভোররাতে মুমুর্ষূ অবস্থায় তাকে সীতাকুণ্ড পৌরসভার আমতলা নামকস্থানে ফেলে যায় অপহরণকারীরা। স্থানীয়রা ওখান থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এব্যাপারে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলওয়ার হোসেন জয়নিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি মলম পার্টির খপ্পরে পড়েছিলেন। তবে সুস্থ হয়ে উঠলে তার থেকে প্রকৃত তথ্য জানা যাবে এবং আইগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/সেকান্দর/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...