মীনের অগ্রগতি, ঝামেলায় বৃষ

মেষ: জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগকারীদের আশানুরূপ আয় নাও হতে পারে। চিকিৎসক ও ক্লিনিকের ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের অস্ত্রোপচারের সংবাদ শুনতে পারেন।

- Advertisement -

বৃষ: জাতক-জাতিকার দিনটি ব্যবসায়িক ক্ষেত্রে কিছুটা ঝামেলার। দাম্পত্য ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে ভালো আয় হতে পারে। খুচরা ও পাইকারি বাণিজ্যে কিছু ঝামেলা হবার আশঙ্কা। হটাৎ করে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

- Advertisement -google news follower

মিথুন: জাতক-জাতিকার দিনটি কর্মস্থলে ঝামেলার। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সঙ্গে আজ ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। শরীর কিছুটা ভোগাতে পারে। ব্যবসায়িক বিষয়ে কোনো বিরোধ হতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। বয়স্কদের শরীর ভালো যাবে না। হাত পা ও পেশির ব্যথায় ভোগান্তির আশঙ্কা।

কর্কট: জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে কিছু সাফল্য আসতে পারে। সন্তানের জন্য আজ কিছুটা দুশ্চিন্তায় পড়তে পারেন। অভিনয় ও কন্ঠ শিল্পীদের দিনটি ভালো যাবে না। বুটিক ও কুটির শিল্প মালিকদের আয় বৃদ্ধি পাবে।

- Advertisement -islamibank

সিংহ: জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার কারণে হাসপাতালে যেতে পারেন। মায়ের শরীর কিছুটা খারাপ যাবে। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। পোশাক পরিচ্ছদ ও পাদুকা ব্যবসায়িরা ভালো আয় করতে পারবেন।

কন্যা: জাতক-জাতিকার দিনটি যোগাযোগে ঝামেলার। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু ক্ষতির সম্মুখীন হতে পারেন। ছোট ভাই-বোনের সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দেবে। সাংবাদিক ও প্রকাশকদের কাজে ঝামেলা হবে। গার্মেন্টস শ্রমিক ও টেক্সটাইল শ্রমিকদের বেতন বোনাস লাভের ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে।

তুলা: জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা-পয়সা আদায়ের সুযোগ পাবেন। তবে ব্যবসায়িদের বকেয়া টাকা আদায়ে ঝামেলার আশঙ্কা প্রবল। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা-বিপত্তি দেখা দেবে।

বৃশ্চিক: জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। শারীরিক ও মানসিকভাবে কিছুটা ঝামেলায় থাকবেন। কর্মস্থলে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাতে জড়িয়ে পড়তে পারেন।জীবনসঙ্গীর সঙ্গে কোনো কারণে ঝামেলা হতে পারে। ব্যবসায়িক জীবনে কিছুটা উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন।

ধনু: জাতক-জাতিকার দিনটি ব্যয় বৃদ্ধির। সকাল থেকেই নানারকম কাজে ব্যয় বাড়বে। সাংসারিক বিষয় নিয়ে কিছুটা চিল্লা-পাল্লা হতে পারে। প্রবাসীরা কিছুটা ঝামেলায় থাকবেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে বাধা-বিপত্তি দেখা দেবে। আইনগত বিষয়ে জরিমানার সম্মুখীন হতে হবে। দূরের যাত্রায় বাধা-বিপত্তি দেখা দেবে।

মকর: জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। বড় ভাই-বোনের সঙ্গে কোনো সাংসারিক বিষয়ে ঝামেলা হতে পারে। বেসরকারি চাকরিজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো নয়। বেতন-বোনাস নিয়ে অনিশ্চয়তায় ভুগতে পারেন। বন্ধুর কাছে ধার চাইতে হবে। ঠিকাদারী বাণিজ্যে লোকশানের আশঙ্কা।

কুম্ভ: জাতক-জাতিকার দিনটি মিশ্র।কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সঙ্গে বিরোধ দেখা দেবে। আত্মীয়-পরিজনের সঙ্গে তর্ক-বিতর্কের আশঙ্কা। বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়তে পারেন।

মীন: জাতক-জাতিকার দিনটি ভালো যাবে।ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ঝামেলায় পড়তে পারেন। জীবীকার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে বাধা দেখা দেবে। পিতার কাছে কোনো কারণে বকাঝকা শুনতে পারেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM