মাদক ও জুয়ার সাথে জড়িত কেউ ছাড় পাবে না: ইঞ্জিনিয়ার মোশাররফ

0

মাদক ও জুয়ার সাথে জড়িত কেউ ছাড় পাবে না বলে হুঁশিয়ারি জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় তিনি এ হুঁশিয়ারি দেন। চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের আয়োজনে উত্তর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, মাদক ব্যবসায়ীদের নিধনের পর এবার জুয়াড়িদের নিধন শুরু হয়েছে। ক্ষমতার দাপট দেখিয়ে জুয়ার আসর বসিয়ে যারা টাকা বানাচ্ছেন তাদের বলছি, এসব অবৈধ কাজের সঙ্গে জড়িত কেউ রেহাই পাবেন না।

তিনি বলেন, যে সোনার বাংলার স্বপ্ন দেখিয়েছিলেন জাতির পিতা, তার ভিত্তি তৈরি করেছেন শেখ হাসিনা। ৭৩তম জন্মদিনে আমি শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।

আরও পড়ুন: শিগগির নতুন কালুরঘাট সেতু: ইঞ্জিনিয়ার মোশাররফ

এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হেসেন চৌধুরী। সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক এম এ সালাম, সহসভাপতি অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, ইউনুস গণি চৌধুরী, প্রচার সম্পাদক জসিম উদ্দিন, অর্থ সম্পাদক এহসানুল হায়দার চৌধুরী বাবুল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ভবতোষ নাথ, মানব সম্পাদ বিষয়ক সম্পাদক বেদারুল আলম বেদার, জেলা আওয়ামী লীগ নেতা মঞ্জুর আলম মঞ্জু, ডা. শেখ সফিউল আলম, এটিএম পেয়ারুল ইসলাম, মিরসরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আতাউর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি দিলওয়ারা ইউসুফ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাসন্তী পালিতসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

জয়নিউজ/রিফাত/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...