সুস্থ বিনোদনের মাধ্যমে মাদক থেকে মুক্ত হওয়া সম্ভব: সুজন

0

খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডসহ সুস্থ বিনোদনের ব্যবস্থার মাধ্যমে মাদকের করাল গ্রাস থেকে মুক্ত হওয়া সম্ভব। তাছাড়া পরিবারে ধর্মীয় মূল্যবোধ এবং ধর্মীয় অনুশীলনের বিকাশ ঘটানোও একান্ত আবশ্যক বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।

তিনি নগরের উত্তর কাট্টলীর সামাজিক সংগঠন কাট্টলী সংসদের ৮ম বর্ষে পদার্পন উপলক্ষে সুধী সমাবেশ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমত প্রকাশ করেন।

রোববার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৪টায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তিনি আরো বলেন, বর্তমানে যেভাবে মাদক ছড়িয়ে পড়ছে তার থেকে মুক্তি পেতে হলে বাবা- মাকেই প্রথমে উদ্যোগী হতে হবে।

মাদকের বিস্তাররোধে বাল্যকাল থেকেই সবার মধ্যে নৈতিক ও মানবিক শিক্ষা এবং মূল্যবোধ জাগ্রত করতে হবে। তাহলেই আমরা আগামী প্রজন্মের জন্য একটি মাদকমুক্ত সমাজ উপহার দিয়ে যেতে পারব।

তিনি কাট্টলী সংসদের সকল সদস্যকে আর্থ সামাজিক উন্নয়ন, শিক্ষার বিস্তার, খেলাধুলার পরিবেশ তৈরি ও সুস্থ রাজনীতির চর্চার মাধ্যমে জনগণের আস্থা অর্জনে কাজ করার আহ্বান জানান।

কাট্টলী সংসদের সভাপতি ইরফান আলম তানিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনন্দ আচার্যের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এমএ জাফর, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ারুল কবির চৌধুরী, মো. নুরুদ্দিন, সেলিম উল্লাহ চৌধুরী, মো. আবদুস সালাম, ফেরদৌসী নাজিম, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মোহাম্মদ বাবর, চৌধুরী মোহাম্মাদ আলি, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক গিয়াস উদ্দিন জুয়েল, সেলিম উল্লাহ, নুরুদ্দিন চৌধুরী, সাইফুদ্দিন সাকি, আব্দুস সালাম, এমদাদুল হাসান বাবু, মাহবুবুর রহমান, সাহাদাত হোসেন, সারওয়ার আলম কায়সার, মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ মোসলেম উদ্দিন, নুরুল কবির, শহিদুল ইসলাম দুলদুল, শোয়েব ইসলাম, আব্দুল্লাহ আল হারুন, হারুনুর রশিদ, মিজানুর রহমান মিজু, মোহাম্মদ ইসহাক, টুন্টু দাশ বিজয়, মোহাম্মদ ইব্রাহিম, হাসান মোস্তফা, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি, ইকবাল জাবেদ, জাহিদুল আলম রুবেল, ফরমান মোস্তফা, সাফায়েত রিদয়, রায়হান সাব্বির, ফরহাদ বিন জামাল শুভ, তুসার আহমেদ, মাইনুল আলম মানিক, জিসান রহমান, প্রিয়ং বসু, মামুনুর রশিদ সানি, অসিত দেব, সামির আকাশ, মেহেদি হাসান অনিক, ফারহান আলম ও নাইমুর রহমান নিশান।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...