‘মাদক থেকে নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে’

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতি সমাজকে মারাত্মক ক্ষতির দিকে নিয়ে যাচ্ছে। এ থেকে আমাদের নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে কর্ণফুলী শিশু পার্কের লেকভিউ চত্বরে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতি বিরোধী এবং স্থানীয়দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রী মুখে যা বলেন, তা বাস্তবে কার্যকর করেন। আমাদেরকেও সে নীতি বাস্তবায়নে কার্যকরি ভূমিকা রাখতে হবে। এই অপরাধমূলক কার্যক্রমের সঙ্গে যারা যুক্ত থাকবে তারা যেকেউ হোক না কেন তাদেরকে কোনো ছাড় দেওয়া হবে না।

চসিক আইন শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও কাউন্সিলর এইচএম সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আফরোজা কালাম, চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এমদাদুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আসিকুর রহমান।

এতে আরো বক্তব্য রাখেন আবদুল্লাহ আল ইব্রাহিম, হোছনে আরা বেগম, হুমায়ুন কবির, হাজী মাহাবুবুর রহমান, চান্দ মোহাম্মদ, মোজাম্মেল হক, শাহিন আক্তার, ইয়াছমিন আক্তার, আনোয়ার শাহাদাত, মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা আতিকুর রহমান, মাওলানা আবুল কাসেম আল কাদেরী ও খোরশেদুল আলম।

জয়নিউজ/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...