বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) ভোরে উপজেলার দক্ষিণ দমদমিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন মো. জামাল (২৭) ও মো. ইউনুস (২১)। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

বিজিবি বলছে, নিহতরা মাদক কারবারি। তাদের সঙ্গে গোলাগুলিতে তিনজন বিজিবি সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা, দুটি লম্বা বন্দুক, তিন রাউন্ড বুলেট ও তিনটি কিরিচ জব্দ করা হয়েছে।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সল হাসান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে বিজিবির দমদমিয়া বিওপির একটি দল ওই এলাকায় গিয়ে অবস্থানে নেয়। কিছুক্ষণ পর কিছু মানুষের নড়াচড়ার শব্দ পেয়ে বিজিবি সদস্যরা তাদের ঘিরে আত্মসমর্পণের আহ্বান জানান। তারা এতে সম্মত না হয়ে বিজিবিকে লক্ষ্য করে গুলি করতে শুরু করে। এ সময় বিজিবির তিনজন সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও গুলি ছুঁড়ে। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা, দুটি দেশি লম্বা বন্দুক, তিন রাউন্ড বুলেট ও তিনটি ধারালো কিরিচসহ গুলিবিদ্ধ দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

তিনি আরো জানান, আহত বিজিবি সদস্য ও গুলিবিদ্ধ দুই ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM