প্রধানমন্ত্রীর সফরসঙ্গী থেকে বাদ পড়লেন হুইপপুত্র

0

ভারত সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী থেকে বাদ পড়েছেন হুইপ শামসুল হক চৌধুরীর ছেলে ও বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ বিষয়ক উপ-কমিটির সদস্য নাজমুল করিম চৌধুরী শারুন।

বুধবার (২ অক্টোবর) বিষয়টি সরকারের দায়িত্বশীল একটি সূত্র জয়নিউজকে নিশ্চিত করেছে।

সূত্র জানায়, চট্টগ্রাম আবাহনী ক্লাবের জুয়ায় হুইপ সামশুল হক চৌধুরীর পৃষ্ঠপোষকতা নিয়ে আওয়ামী লীগের একাংশের অভিযোগ এবং হুইপপুত্রের অডিও ফাঁস হওয়ার ঘটনা এখন বেশ আলোচনায়। এই তথ্য সরকারি নীতি-নির্ধারকদের কাছে পৌঁছালে হুইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুনকে প্রধানমন্ত্রীর সফরসঙ্গীর তালিকা থেকে বাদ দেওয়া হয়।

আরও পড়ুন: হুইপপুত্রের অস্ত্রের মহড়া (ভিডিওসহ)

এ বিষয়ে চট্টগ্রাম চেম্বার সচিব ইঞ্জিনিয়ার মো. ফারুক জয়নিউজকে বলেন, চেম্বার পরিচালক নাজমুল করিম চৌধুরী শারুনের ভারত সফরে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে যাওয়ার কথা। তবে বিষয়টি এখনো নিশ্চিত নয়। শারুন সাহেবকে ফোন করে জিজ্ঞেস করতে পারেন।

সফরের বিষয়ে জানতে হুইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুনকে ফোন করা হলে তিনি জয়নিউজকে বলেন, এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে রাজি না। আমার পরিবার থেকে এসব বিষয়ে কথা বলতে নিষেধ করা হয়েছে।

উল্লেখ্য, ৩ থেকে ৬ অক্টোবর ভারত সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে হুইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুনের যাওয়ার কথা ছিল।

জয়নিউজ/রিফাত/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...