অনুপ্রবেশকারী ঠেকাতে কঠোর অবস্থানে আ’লীগ

আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ও অপকর্মকারীদের তালিকা করা হয়েছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,এরা যাতে নতুন কমিটিতে স্থান না পেতে পারে সেই ব্যাপারে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

- Advertisement -

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের এ কথা বলেন।

- Advertisement -google news follower

দলে অনুপ্রবেশকারী বিষয়ে কাদের বলেন,সারাদেশে দলে অনুপ্রবেশকারী ও অপকর্ম যারা করেছে তাদের একটা তালিকা প্রধানমন্ত্রীর কাছে আছে। তিনি (প্রধানমন্ত্রী) বিভাগীয় দায়িত্বে যারা আছেন তাদের এই তালিকাটি দেখবার জন্য বলেছেন, তালিকা দেখে যার যার এলাকায় কমিটি গঠনে সতর্ক এবং সজাগ থাকার জন্য বলেছেন, যাতে এই ধরনের লোকেরা আওয়ামী লীগের কমিটিতে স্থান না পেতে পারে সেই ব্যাপারে তিনি নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন,আমাদের চারটি সহযোগী সংগঠন যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষকলীগের মেয়াদোত্তীর্ণ, ২০১২ সালে সম্মেলন হয়েছে। ৭ বছর অতিক্রান্ত, কাজেই এসব সংগঠনের সম্মেলন জাতীয় সম্মেলনের আগে নভেম্বরের মধ্যে শেষ করার জন্য আমাদের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।

- Advertisement -islamibank

এখন সারা বাংলাদেশে তৃণমূল সম্মেলন হচ্ছে জানিয়ে কাদের বলেন, এসব সম্মেলনে যাতে অনুপ্রবেশকারী, বিতর্কিত ব্যক্তি, কোনো অপকর্মকারী কমিটিতে স্থান না পায় সে ব্যাপারে নেতৃবৃন্দকে সজাগ ও সতর্ক থাকতে বলেছেন প্রধানমন্ত্রী।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM