‘প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী শুদ্ধি অভিযান চলবে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চলমান ‘শুদ্ধি অভিযান’ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ।

- Advertisement -

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত সিজেকেএস-কোয়ালিটি আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

বেনজীর বলেন, প্রধানমন্ত্রী যে লক্ষ্য স্থির করেছেন, আইনশৃঙ্খলা এবং গোয়েন্দা সংস্থার দায়িত্ব হচ্ছে তাঁর সেই নির্দেশনা বাস্তবায়ন করা। আমরা অবশ্যই সেটা অব্যাহত রাখব।

মাদক কারবারিতে জড়িত বড় বড় লাঘব বোয়ালদের কেন গ্রেপ্তার করা হচ্ছে না- এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, অভিযোগ একটি বিষয়, আরেকটি বিষয় হচ্ছে আইনগত ব্যবস্থা গ্রহণ করা, দুটি পৃথক বিষয়। শুধু এটুকু বলতে পারি, প্রধানমন্ত্রীর যে নির্দেশনা রয়েছে ওই নির্দেশনা বাস্তবায়নে আমরা কঠোর অবস্থানে।

- Advertisement -islamibank

এর আগে সিজেকেএস-কোয়ালিটি আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেনজীর আহমেদ বলেন, দাবা মেধার খেলা। অন্যসব শক্তির খেলা। ভারতীয় উপমহাদেশে যত জাতিগোষ্ঠী আছে এরমধ্যে বাঙালি সবচেয়ে চিন্তাশীল। তার প্রমাণ নোবেল প্রাইজের ক্ষেত্রে। উপমহাদেশে চারটি নোবেল প্রাইজের মধ্যে তিনটি পেয়েছে বাঙালি।

তিনি বলেন, আমি আনন্দিত চট্টগ্রাম ক্রীড়া সংস্থার উদ্যোগে ২৬টি স্কুলের ৫৬টি টিম থেকে ২৮০ জন খেলোয়াড় অংশ নিয়েছে। যা দেশের মধ্যে সবচেয়ে বড় অংশগ্রহণ। দেশ অর্থনীতির অগ্রযাত্রার সুপার হাইওয়েতে আছে। এখানকার যারা ব্যবসায়ী আছেন তারা ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখতে পারে।

অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এবং চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তাবরিজিসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরডি/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM