খাগড়াছড়িতে দুর্গাপূজায় বিনামূল্যে চিকিৎসাসেবা

খাগড়াছড়িতে ‘সেবা নিন, সুস্থ থাকুন’ এই প্রতিপাদ্য নিয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

- Advertisement -

শনিবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে লক্ষীনারায়ণ মন্দির প্রাঙ্গণে সনাতন ছাত্র-যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির আয়োজনে এ চিকিৎসাসেবা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বপন ভট্টাচার্য্যের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা ও প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

প্রধান অতিথি বলেন, প্রতিবার দুর্গাপূজার সনাতন ছাত্র-যুব পরিষদ বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন করেন এটি একটি মহৎ উদ্যোগ। এতে করে এলাকার অনেক অসহায় মানুষ উপকৃত হয়। এ উদ্যোগ সবসময় থাকে এবং এটা আগামীতে আরো বড় পরিসরে করার জন্যও আহ্বান জানান তিনি।

- Advertisement -islamibank

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য, লক্ষীনারায়ণ মন্দির পরিচালনা পর্ষদের সহসভাপতি আশীষ ভট্টাচার্য্য, পরিষদের স্থায়ী কমিটির সদস্য শিব শংকর দেব, পরিষদের উপদেষ্টা স্বপন চন্দ্র দেবনাথ, ডা. পলাশ নাগ প্রমুখ।

জয়নিউজ/জাফর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM