কর্কট, মকর, কুম্ভের ভালো দিন

0

মেষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ব্যবসায়িক কাজে কিছু অগ্রগতি হবে। দাম্পত্য সুখ-শান্তি বাড়তে পারে। অংশীদারি কাজে ভালো আয়ের সুযোগ আসবে। দুপরের পর সময় কিছুটা প্রতিকূল থাকতে পারে। কোনো আইনগত জটিলতায় পড়তে পারেন। রাস্তাঘাটে মঙ্গলের প্রভাবে দুর্ঘটনা বা হয়রানির আশঙ্কা। ঋণযোগ প্রবল।

বৃষ: দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কাজের লোকের উপর নির্ভর করা ঠিক হবে না। সহকর্মীদের সঙ্গে কিছু ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। দুপরের পর ব্যবসায় কিছু অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায়ের সুযোগ বাড়বে। অংশীদারি কাজে অগ্রগতি হবে। নতুন বিনিয়োগে লাভ হতে পারে।

মিথুন: দিনটি মিশ্র যাবে। সকালের দিকে প্রেম ও রোমান্সে সাফল্য পাবেন। পরীক্ষার্থীরা কোনো পরীক্ষায় ভালো করতে পারেন। সন্তানের শরীর ভালো হয়ে উঠবে। দুপরের দিকে চাকরিজীবীরা কর্মস্থলে কিছু ঝামেলার সম্মুখীন হতে পারেন। সহকর্মীরা আপনার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করতে পারে। মূল্যবান দলিলপত্র সামলে রাখুন।

কর্কট: দিনটি সাফল্যের। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মায়ের সাহায্য পেতে পারেন। ভূমি সংক্রান্ত কাজে সাফল্য লাভের যোগ। পারিবারিক ক্ষেত্রে ভালো সংবাদ পেতে পারেন। দুপরের পর রোমান্টিক যোগাযোগ বাড়বে। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগ রয়েছে। সন্তানের জন্য কিছুটা দুশ্চিন্তায় ভুগতে পারেন।

সিংহ: দিনটি শুভ সম্ভাবনাময়। গার্মেন্টস ব্যবসায় ভালো অর্ডার পেতে পারেন। ছোট ভাই-বোনের সাহায্য লাভের যোগ প্রবল। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজে ব্যস্ততা বাড়বে। দুপরের পর পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। মায়ের শরীর ভালো যাবে না। যানবাহন নিয়ে কোনো সমস্যায় পড়তে পারেন।

কন্যা: দিনটি আর্থিকভাবে বলবান থাকবে। বকেয়া বিল আদায়ে সফল হতে পারেন। জীবনসঙ্গীর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের যোগ। দুপরের পর বাড়িতে ছোট ভাই-বোনের আগমন হতে পারে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসার যোগ রয়েছে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

তুলা: দিনটি ভালো যাবে। সকালের দিকে কোনো ব্যবসায়িক কাজে সাফল্য আসবে। আপনার বুদ্ধি ও ধৈর্যের কারণে কিছু লাভের আশা করতে পারেন। দুপরের পর বকেয়া টাকা আদায়ের চেষ্টা জোরদার করুন। খাদ্য ও পানীয় থেকে কোনোপ্রকার অসুখে ভুগতে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রে কিছু ঝামেলা হবে।

বৃশ্চিক: দিনটি সকালের দিকে ব্যয়বহুল থাকবে। দূর দেশে যাত্রার যোগ প্রবল। বৈদেশিক কাজে ব্যস্ততা বাড়বে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয় হবে। দুপরের পর প্রভাব-প্রতিপত্তি বাড়বে। সম্পত্তি সংক্রান্ত কোনো কাজে সফল হতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি বাড়বে। ব্যবসায় সাফল্য আশা করতে পারেন।

ধনু: দিনটি শুভাশুভ মিশ্র। ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ের জন্য সকালের দিকটা অনুকূল। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হতে পারে। কোনো বন্ধুর সাহায্যে ব্যবসায়ীরা কিছু অর্থ আদায় করতে পারবেন। দুপরের পর দূরে কোথাও যেতে হতে পারে। প্রবাসীদের কর্ম ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে।

মকর: দিনটি ভালো যাবে। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হতে পারে। পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। বকেয়া বিল আদায়ের জন্য দুপরের পর সময় বলবান। বন্ধু বা বড় ভাইয়ের কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন। শিক্ষা ও গবেষণামূলক কাজের জন্য দিনটি শুভ।

কুম্ভ: দিনটি ভালো যাবে। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যের জন্য সকালের দিকে ব্যস্ত হতে পারেন। ভাগ্যোন্নতির সুযোগ আসতে পারে। দুপরের পর কর্মস্থলে কোনো অগ্রগতি হবে। নতুন দায়িত্ব পেতে পারেন। সম্মান ও মর্যাদা বাড়বে। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন।

মীন: দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে পাওনাদারের তাগাদা বাড়বে। রাস্তাঘাটে একটু সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। পুলিশ প্রশাসনের দ্বারা অহেতুক হয়রানির আশঙ্কা। দুপরের পর বৈদেশিক কাজে অগ্রগতি হবে। ভাগ্য সহায় হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় সফল হবেন।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...