আবরার হত্যা: ফুটেজে যা দেখা গেল

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যার ঘটনায় ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার একটা ভিডিওফুটেজ পাওয়া গেছে।

- Advertisement -

ভিডিওতে দেখা যায়, আবরারকে মারধরের পর কক্ষ থেকে বের করা হয়। প্রথমে একজনকে বারান্দা দিয়ে কিছুটা দৌড়ে এসে দাঁড়াতে দেখা যায়। এরপর তিনি একই পথে ফিরে যান। কিছুক্ষণ পর আবরারকে তিনজন ধরাধরি করে নিয়ে আসেন। তাঁদের পেছনে একজনকে হেঁটে আসতে দেখা যায়, তাঁর পেছনে আরেকজন হেঁটে আসেন। এর পরপরই আরও পাঁচজনকে ওই বারান্দা দিয়ে হেঁটে আসেন।

- Advertisement -google news follower

আরও পড়ুন: আবরার হত্যায় জড়িতরা ছাত্রলীগের পোস্টেড নেতা: বুয়েট ছাত্রলীগ সভাপতি

এদিকে আবরার ফাহাদ হত্যার ঘটনায় সোমবার (৭ অক্টোবর) রাত পৌনে নয়টা পর্যন্ত নয়জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় নিহত আবরারের বাবা বাদী হয়ে চকবাজার থানায় ১৯ জনকে আসামি করে মামলা করেছেন।

- Advertisement -islamibank

আরও পড়ুন: বুয়েট ছাত্রকে হত্যা, বিক্ষোভে উত্তাল ঢাবি-বুয়েট

এর আগে রোববার (৬ অক্টোবর) দিবাগত রাত তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের একতলা থেকে দোতলায় ওঠার সিঁড়ির মাঝ থেকে আবরারের লাশ উদ্ধার করে পুলিশ। জানা যায়, রাতে বুয়েটের শের-ই বাংলা হলের ২০১১ নম্বর কক্ষে আবরারকে পেটান বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কয়েকজন নেতা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM