নাস্তা না দেওয়ায় শিক্ষক ক্লাবে দুই ছাত্রলীগ নেতার ভাঙচুর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিক্ষক ক্লাব ক্যান্টিনে নাস্তা না দেওয়ায় দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ উঠেছে। সোমবার (৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

অভিযুক্ত দুই ছাত্রলীগ নেতা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রোমেল হোসাইন ও মুজিবুর রহমান। দু’জনেই শাখা ছাত্রলীগের বগি ভিত্তিক গ্রুপ ভিএক্সের নেতা।

- Advertisement -google news follower

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাব ক্যান্টিনে শিক্ষার্থীদের কাছে নাস্তা বিক্রয় করার নিয়ম না থাকলেও সোমবার রাতে নাস্তা আনতে যান ছাত্রলীগ নেতা রুমেল ও মুজিব। এসময় তাদের নাস্তা দিতে অস্বীকৃতি জানালে ক্যান্টিনের কর্মচারীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তারা। একপর্যায়ে ক্যান্টিনের খাবার মাটিতে ফেলে দেন। সেইসঙ্গে কড়াই, হাড়িপাতিল ও ভাঙচুর করে চলে যান।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মুজিবুর রহমান জানান, গতকাল এখানে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল। এটা আমরা সমাধান করে ফেলেছি।

- Advertisement -islamibank

চবির শিক্ষক ক্লাবের সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন জয়নিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাব শুধুমাত্র শিক্ষকদের ব্যবহারের জন্য। ক্যান্টিন থেকে খাবার ছাত্রদের কাছে বিক্রির নিয়ম নেই। দুইজনকে ক্লাবের কর্মচারী নাস্তা না দেওয়ায় তারা ক্যান্টিনে ঝামেলা করেছে। সন্ধ্যায় এ বিষয়ে মিটিংয়ে বসবো।

এ ব্যাপারে কথা বলতে ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়ের নাম্বারে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও ফোন বন্ধ পাওয়া যায়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর মো. রেজাউল করিম জানান, এমন একটা ঘটনা শুনেছি। এখনও আমাদের কাছে কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব।

জয়নিউজ/নবাব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM