উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার আহ্বান ফজলে করিমের

0

জনগণের সেবা ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে এলাকার চেয়ারম্যান ও মেম্বারদের আহ্বান জানিয়েছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

তিনি বলেন, মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযান আরও জোরদার করে রাউজানকে সন্ত্রাসমুক্ত করতে হবে।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে রাউজান উপজেলা পরিষদ হলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের শাসনামলে রাউজানের ১৪টি ইউনিয়ন পরিষদ কার্যালয় নির্মাণ করা হয়েছে। নবনির্মিত ইউনিয়ন পরিষদ ভবনগুলোতে চেয়ারম্যান ও মেম্বারসহ কৃষি, বিএডিবি, আনসার বাহিনীর সদস্যদের জন্য অফিস করা হয়েছে। চেয়ারম্যান ও মেম্বারদের পাশাপাশি কৃষি, বিএডিবি, আনসার বাহিনীর সদস্যদের নিয়মিত অফিসে এসে জনগণকে সেবা দেওয়ার আহ্বান জানান ফজলে করিম এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, মহিলা ভাইস চেয়ারম্যান, ফৌজিয়া খানম মিনা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবু জাফর চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনোয়ার হোসেন চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিক্সন চৌধুরী, হাইওয়ে থানার কর্মকর্তা মুজিুবুর রহমান, উপজেলা প্রকৌশলী আবুল কালাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌহিদ তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুল কুদ্দুস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহ ই জাহান, উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা সনজিব কুমার সুশীল, পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, চেয়ারম্যান শফিকুল ইসলাম, আবদুল রহমান চৌধুরী, নুরুল আবছার বাঁশি, সরোয়ার্দি সিকদার, সুকুমার বড়ুয়া, বিএম জসিম উদ্দিন হিরু, তসলিম উদ্দিন চৌধুরী, রোকন উদ্দিন, ভুপেশ বড়ুযা, দিদারুল আলম, সৈয়দ আবদুল জব্বার সোহেল ও আব্বাস উদ্দিন আহম্মদ।

জয়নিউজ/শফিউল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...