৩ মাসের মধ্যেই দক্ষিণ জেলা বিএনপির কমিটি

0

আগের কমিটি ভেঙ্গে দিয়ে আগামী তিন মাসের মধ্যে দক্ষিণ জেলা বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হবে। এজন্য আগে সাংগঠনিক নিয়মের মাধ্যমে সকল উপজেলা ও পৌরসভা এবং ইউনিয়ন বিএনপির কমিটি দেওয়া হবে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা ১২টায় চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় দক্ষিণ জেলা বিএনপির  আহবায়ক আবু সুফিয়ান এ ঘোষাণা দেন।

দলের সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, কমিটি গঠনের পাশাপাশি দেশের গণতন্ত্রের প্রতীক বেগম খালেদা জিয়াকে মুক্তি আন্দোলন চালানো হবে।

বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যার প্রসঙ্গে আবু সুফিয়ান বলেন ভিন্নমতের কারণে মেধাবী ছাত্র আবরার
ফাহাদকে পৈশাষিক কায়দায় হত্যা করে আইনের শাসনের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে ছাত্রলীগ। মধ্যযুগীয় বর্বরতায় এই হত্যার বিষয়টি খুবই উদ্বেগজনক। এমন অপরাধ কোনভাবেই মেনে নেয়া যায় না।

মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, সদস্য অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিন, ইদ্রিস মিয়া, এড. ইফতেখার হোসেন মহসিন, মোশাররফ হোসেন, এম রহিম, এড. মো. ফোরকান, বদরুল খায়ের চৌধুরী, এহসান এ খান, মনঞ্জর উদ্দীন, মো. কামরুল ইসলাম  হোসাইনি, মফিজুর রহমান প্রমুখ।

জয়নিউজ/পিডি
আরও পড়ুন
লোড হচ্ছে...